খুলনায় আধা বেলার হরতাল চলছে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যার  প্রতিবাদে হরতাল চলছে। শনিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে দুপুর ১২টা নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যার  প্রতিবাদে হরতাল চলছে। শনিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে দুপুর ১২টা Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনায় আধা বেলার হরতাল চলছে

খুলনায় আধা বেলার হরতাল চলছে

hartalনিউজবাংলা২৪ডটনেট:: খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যার  প্রতিবাদে হরতাল চলছে। শনিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে দুপুর ১২টা পর্যন্ত। হরতাল শুরুর পর থেকে খুলনায় ভারী যানবাহন চলাচল করতে দেখা যাচ্ছে না। গণপরিবহনও বন্ধ রয়েছে। দুই একটি রিকশা ও ইজিবাইক ছাড়া কোনো যানবাহন চলাচল করছে না। মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন করছে। খুলনা মহানগর ও জেলায় সর্বাত্মক হরতাল পালিত হচ্ছে বলে দাবি করেছেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা।

শুক্রবার দুপুরে মহানগরীর কে ডি ঘোষ রোডের মহানগর বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে হরতালসহ কর্মসূচি ঘোষণা করা হয়।

মহানগরীর পাশাপাশি খুলনা বিভাগের ৯ জেলায় বিক্ষোভ কর্মসূচি পালিত হওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টায় দুর্বৃত্তরা নিজ অফিসে খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মিঠুকে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে। নিহত আলাউদ্দিন মিঠু ফুলতলা উপজেলার প্রাক্তন চেয়ারম্যান ও ফুলতলা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। একই সময় তার দেহরক্ষী নওশের গাজী গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

About The Author

Number of Entries : 2472

Leave a Comment

Scroll to top