পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির ১০ম সভা শনিবার বেলা ১১টায় নগর ভবনে অনুষ্ নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির ১০ম সভা শনিবার বেলা ১১টায় নগর ভবনে অনুষ্ Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা

পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা

kcc_meting-05-12-13নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির ১০ম সভা শনিবার বেলা ১১টায় নগর ভবনে অনুষ্ঠিত হয়। কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান

এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। সভায় টুটপাড়া (তালতলা) মাতৃসদন হাসপাতালে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

উল্লেখ্য, সম্প্রতি কেসিসি’র একটি টীম রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত রাজশাহী সিটি হাসপাতালের কার্যক্রম সরেজমিন পরিদর্শন করেন। সভায় পরিদর্শন প্রতিবেদনটি পর্যালোচনা করা হয় এবং সে আলোকে টুটপাড়া (তালতলা) মাতৃসদন হাসপাতাল পরিচালনার বিষয়ে সাধারণ সভায় প্রস্তাব উত্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কেসিসি’র পক্ষ থেকে সম্ভব সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হবে। মা ও শিশুর স্বাস্থ্য সেবায় একাধিক হাসপাতাল নির্মাণ করা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন মা-শিশু ব্যতীত অন্যান্য রোগীদের বিশেষ করে শ্রমজীবী মানুষরা যেন স্বল্প ব্যয়ে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারে সেদিকেও সজাগ দৃষ্টি রাখা হচ্ছে।

সভায় অন্যান্যের মধ্যে কেসিসি’র কাউন্সিলর ওয়াহেদুর রহমান দিপু, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, সহকারী প্রকৌশলী শেখ মোঃ মাসুদ করিম প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত রাজশাহী সিটি হাসপাতাল-এর চিকিৎসা কার্যক্রমের প্রতিবেদন তুলে ধরেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ কে এম আব্দুল্লাহ।

About The Author

Number of Entries : 2472

Leave a Comment

Scroll to top