খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির কম্পিউটার মেলার ৪র্থ দিন শনিবার ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড় Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতি আয়োজিত পাঁচ দিনব্যাপী কম্পিউটার মেলা ৪র্থ দিনের (শনিবার) ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। সরকারি ছুট নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতি আয়োজিত পাঁচ দিনব্যাপী কম্পিউটার মেলা ৪র্থ দিনের (শনিবার) ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। সরকারি ছুট Rating: 0
You Are Here: Home » ফিচার » খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির কম্পিউটার মেলার ৪র্থ দিন শনিবার ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির কম্পিউটার মেলার ৪র্থ দিন শনিবার ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

kcbs_mela-2017নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতি আয়োজিত পাঁচ দিনব্যাপী কম্পিউটার মেলা ৪র্থ দিনের (শনিবার) ক্রেতা ও উৎসুখ দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। সরকারি ছুটি থাকায় দল দল ভিড় করছে ক্রেতারা। 

আজ শনিবার সকল থেকে দর্শনারীদের ভিড় ছিল চোখে পড়ার মত। অনেকে তাদের ছেলে-মেয়েদের সাথে ্আবার কেউ বা তাদের বন্ধ-বান্ধদের সাথে আছেন। পছন্দসই পণ্যটি কেনার জন্য বিভিন্ন স্টলে যাচ্ছেন অনেকেই। বেশিরভাগের আগ্রহ ল্যাপটপ ও ট্যাবলেটের প্রতি।

মেলার স্টল ঘুরে জানা গেছে, অন্যবারের মতো এবারও মেলায় বিশেষ আকর্ষণে রয়েছে বিভিন্ন পণ্যের ওপর বিশেষ মূল্যছাড়, তথ্যপ্রযুক্তির সর্বাধুনিক পণ্যের সমাহার।

মেলায় ল্যাপটপ কিনতে আসা মেহেদী হাসান জানান, মেলায় অনেক ব্র্যান্ডের পণ্য ছাড়ে পাওয়া যাচ্ছে। বিশেষ করে আসুসের ল্যাপটপ কম দামে পাওয়া যাচ্ছে। তাই মেলায় ল্যাপটপ কিনতে এসেছি।

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top