সিরিয়ার আলোপ্পোতে হামলায় নিহত ৮৪ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: সিরিয়ার আলেপ্পোতে বিমান হামলা ও গোলাবারুদে অন্তত ৮৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার আল-জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। সূত্র জানিয়েছে, গ নিউজবাংলা২৪ডটনেট:: সিরিয়ার আলেপ্পোতে বিমান হামলা ও গোলাবারুদে অন্তত ৮৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার আল-জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। সূত্র জানিয়েছে, গ Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » সিরিয়ার আলোপ্পোতে হামলায় নিহত ৮৪

সিরিয়ার আলোপ্পোতে হামলায় নিহত ৮৪

car_bomblamনিউজবাংলা২৪ডটনেট:: সিরিয়ার আলেপ্পোতে বিমান হামলা ও গোলাবারুদে অন্তত ৮৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার আল-জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। সূত্র জানিয়েছে, গত ৪৮ ঘণ্টায় আলেপ্পো শহরে অন্তত ৮৪ জন নিহত হয়েছে ও অসংখ্য মানুষ আহত হয়েছে।

সিরিয়ান ওবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, বুধবার আল-শার, আল-সুখারি, আল সাখাউর ও কারাম আল-বেইকে হামলায় অন্তত ২১ জন নিহত হয়েছে। এর মধ্যে পাঁচজন শিশু।
আল-জাজিরার প্রতিবেদেনে বলা হয়েছে, বুধবার দ্বিতীয় দিনের হামলায় বেশ কয়েকজন মানুষ নিহত হয়েছে। এছাড়াও চিকিৎসা কেন্দ্র ও আবাসিক ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে।
রয়টার্সকে সিরিয়ান সিভিল ডিফেন্সের সদস্য রেবার্স মিশাল বলেছেন, এক মুহূর্তে জন্য বিমান হামলা বন্ধ করা হয়নি। এখনো হামলা চলছে।
সিরিয়ান আমেরিকান মেডিকেল সোসাইটির আদম শাহলাউল বলেছেন, মনে হচ্ছে সরকারি বাহিনী চিকিৎসা কেন্দ্রগুলোকে লক্ষ্য করে হামলা চালাচ্ছে। তিনি বলেছেন, আলেপ্পোর পূর্বাঞ্চলে মাত্র পাঁচটি ট্রমা চিকিৎসা কেন্দ্র অবশিষ্ট আছে।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top