যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পিয়া Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট::অনেকদিন ধরেই বড়পর্দায় নেই জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তবে তার ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি নিজেই। প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছ নিউজবাংলা২৪ডটনেট::অনেকদিন ধরেই বড়পর্দায় নেই জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তবে তার ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি নিজেই। প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছ Rating: 0
You Are Here: Home » বিনোদন » যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পিয়া

যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পিয়া

jannatul_ferdoush_peya (2)
নিউজবাংলা২৪ডটনেট::অনেকদিন ধরেই বড়পর্দায় নেই জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তবে তার ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি নিজেই। প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পিয়া।
সুদীপ্ত সরকার পরিচালিত ‘প্রেম কি বুঝিনি’তে অবশ্য অতিথি চরিত্রে দেখা যাবে।  তবে স্বল্পসমযের জন্য হলেও চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানালেন পিয়া।
ছবিতে মূলচরিত্রে অভিনয় করছেন বাংলার নায়ক ওম ও নায়িকা শুভশ্রী। পিয়া বলেন, জাজ মাল্টিমিডিয়ার অনুরোধে ছবিটির একটি অংশে অভিনয় করেছি। কিছুদিন আগে এ কাজে লন্ডন গিয়েছিলাম। স্বল্প সময়ের জন্য হলেও আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আসন্ন ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাচ্ছে শুনে খুব ভালো লাগছে।
‘প্রেম কি বুঝিনি’ পিয়ার ক্যারিয়ারের চতুর্থ ছবি। রেদওয়ান রনির ‘চোরাবালি’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এ ছাড়া তার অভিনীত ‘স্টোরি অব সামারা’ আর ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবি দুটিও মুক্তি পেয়েছে।

পিয়া অভিনীত ‘ছিটমহল’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা, জীবনপ্রবাহের টানাপোড়েন নিয়ে এইচ আর হাবিব পরিচালনা করেছেন এটি। এতে আরও অাছেন মৌসুমী হামিদ, শিমুল খান প্রমুখ।

বর্তমানে ‘আমি, তুমি, সে’ নামের একটি নাটকের কাজে কক্সবাজারে আছেন পিয়া।  মাইনুল খোকন পরিচালিত এ নাটকে তার বিপরীতে অভিনয় করছেন নিলয়।  সম্প্রতি পিয়ার ক্যারিয়ারে আরেকটি নতুন মাত্রা যোগ হয়েছে। বাংলাদেশের প্রথম নারী হিসেবে প্রথমবারের মতো ভোগের প্রচ্ছদকন্যা হয়েছেন তিনি।  মডেলিংয়ের পাশাপাশি বর্তমানে পড়ালেখা নিয়ে ব্যস্ত পিয়া।

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top