তাপপ্রবাহ থাকতে পারে আরো দুই দিন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ঢাকা অঞ্চলের পাশাপাশি রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ আরো দুই দিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাও নিউজবাংলা২৪ডটনেট:: ঢাকা অঞ্চলের পাশাপাশি রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ আরো দুই দিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাও Rating: 0
You Are Here: Home » জাতীয় » তাপপ্রবাহ থাকতে পারে আরো দুই দিন

তাপপ্রবাহ থাকতে পারে আরো দুই দিন

hit_bdনিউজবাংলা২৪ডটনেট:: ঢাকা অঞ্চলের পাশাপাশি রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ আরো দুই দিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। বিবার আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে জানানো হয়েছে, অব্যাহত থাকতে পারে কুষ্টিয়া

অঞ্চলে বয়ে যাওয়া তীব্র তাপপ্রবাহও। অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪০.৩ ডিগ্রি সেলসিয়াস। এদিন রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের অনেক এলাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ থেকে ৩৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। বৃষ্টি হয়নি কোথাও। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ ডিগ্রি সেলসিয়াস।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুষ্টিয়া অঞ্চলের উপর দিয়ে তীব্র তাপপ্রবাহ এবং রংপুর, দিনাজপুর, ফরিদপুর, ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর অঞ্চলসহ রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ বয়ে যাচ্ছে।

এটি অব্যাহত থাকতে পারে এবং পাশ্ববর্তী এলাকায় বিস্তার লাভ করবে। পরবর্তী ৪৮ ঘণ্টায় সামান্য পরিবর্তন হতে পারে।

বিজ্ঞপ্তিতে সোমবারের পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ অঞ্চলসহ সিলেট বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকাসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। কোথাও কোথাও শিলাবৃষ্টি হতে পারে। অন্যত্র আকাশ আংশিক মেঘলাসহ শুকনো থাকবে।

দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলেও জানানো হয় পূর্বাভাসে।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top