টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের সময়সূচি Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: এশিয়া কাপ শেষ হতে না হতেই দিল্লির পথ ধরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দিল্লি থেকে তারা যাবেন ধর্মশালা। সেখানেই যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছ নিউজবাংলা২৪ডটনেট:: এশিয়া কাপ শেষ হতে না হতেই দিল্লির পথ ধরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দিল্লি থেকে তারা যাবেন ধর্মশালা। সেখানেই যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছ Rating: 0
You Are Here: Home » খেলার খবর » টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের সময়সূচি

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের সময়সূচি

World-t20নিউজবাংলা২৪ডটনেট:: এশিয়া কাপ শেষ হতে না হতেই দিল্লির পথ ধরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দিল্লি থেকে তারা যাবেন ধর্মশালা। সেখানেই যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব। মূল পর্বে খেলতে হলে এশিয়া কাপের রানার আপ বাংলাদেশকে পার হতে হবে বাছাইপর্বের বাধা।

ধর্মশালায় অনুষ্ঠিত বাছাইপর্বে বাংলাদেশকে মোকাবেলা করতে হবে নেদারল্যান্ডস, আয়ারল্যান্ড ও ওমানকে। দুটি গ্রুপে বাংলাদেশ জিম্বাবুয়ে আফগানিস্তানসহ আটটি দল বাছাইপর্ব খেলবে। দুই গ্রুপের দুই সেরা দল খেলবে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে।

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব। বাংলাদেশের প্রথম ম্যাচ ৯ মার্চ বুধবার। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ১১ মার্চ দ্বিতীয় ম্যাচ আয়ারল্যান্ড এবং  ১৩ মার্চ তৃতীয় ম্যাচ ওমানের বিপক্ষে খেলবে মাশরাফি বিন মর্তুজার দল।

বাংলাদেশ বাছাই পর্বে খেলবে গ্রুপ-এ থেকে। এ গ্রুপ থেকে বাছাই পর্ব পেরিয়ে উত্তীর্ণ হবে যে দল তারাই খেলবে ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনসে পাকিস্তানের বিপক্ষে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের প্রতিদিন দুটি করে খেলা হবে। প্রতিদিন বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ ও রাত ৮ টায় খেলা শুরু হবে। আর সবগুলো খেলা দেখাবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

About The Author

Number of Entries : 2645

Leave a Comment

Scroll to top