কক্সবাজারে মাছের পোনা বহনকারী বিমান সাগরে বিধ্বস্ত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: কক্সবাজারে মাছের পোনা বহনকারী একটি কার্গো বিমান সাগরে বিধ্বস্ত হয়ে এক পাইলট নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুইজন নিখোঁজ রয়েছেন। বুধবার সকাল সাড়ে ন নিউজবাংলা২৪ডটনেট:: কক্সবাজারে মাছের পোনা বহনকারী একটি কার্গো বিমান সাগরে বিধ্বস্ত হয়ে এক পাইলট নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুইজন নিখোঁজ রয়েছেন। বুধবার সকাল সাড়ে ন Rating: 0
You Are Here: Home » অর্থনীতি » কক্সবাজারে মাছের পোনা বহনকারী বিমান সাগরে বিধ্বস্ত

কক্সবাজারে মাছের পোনা বহনকারী বিমান সাগরে বিধ্বস্ত

নিউজবাংলা২৪ডটনেট:: কক্সবাজারে মাছের পোনা বহনকারী একটি কার্গো বিমান সাগরে বিধ্বস্ত হয়ে এক পাইলট নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুইজন নিখোঁজ রয়েছেন। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে বিমানটি নাজিরাটেক সমুদ্র পয়েন্ট এলাকার বাঁকখালী মোহনায় বিধ্বস্ত হয়।

কার্গো বিমানটিতে ক্যাপ্টেন মুরাদ, ফার্স্ট অফিসার ইরান, ফ্লাইট ইঞ্জিনিয়ার অ্যান্ড্রি  ও নেভিগেটোর কুলটুনাক ছিলেন। এদের মধ্যে ক্যাপ্টেন মুরাদ নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমার মোহন্ত জানান, সকাল নয়টা ২০ মিনিট কার্গো বিমানটি মাছের পোনা নিয়ে বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। কয়েক মিনিট পরেই ক্রুসহ চার আরোহী নিয়ে বিমানটি বিধ্বস্ত হয়।
কক্সবাজার সদর থানার ওসি মো. আসলাম হোসেন জানান, ট্রু এভিয়েশনের আন্তনভ ২৬ মডেলের বিমানের  চার আরোহীর সবাই রাশিয়ার নাগরিক ছিলেন।
বিমান বিধ্বস্তের পর পরই স্থানীয় জেলেরা উদ্ধার কাজ শুরু করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে যোগ দেয়।
কক্সবাজার ফায়ার সার্ভিসের অপারেশন অফিসার আবদুল মজিদ জানান, সকাল ১০টার দিকে জেলেদের সহায়তায় দুইজনকে উদ্ধার করা হয়। তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতলের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন,  দুইজনের মধ্যে একজন মারা গেছেন।

About The Author

Number of Entries : 2447

Leave a Comment

Scroll to top