কম দামে আইডিয়া প্যাড Reviewed by Momizat on . যারা স্বল্প মূল্যে আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়ান তাদের জন্য লেনোভো নিয়ে এসেছে ১০০ সিরিজের আইডিয়াপ্যাড। এই আইডিয়া প্যাডগুলো পুরোনো আইডিয়া প্যাডগুলোর চেয়ে যারা স্বল্প মূল্যে আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়ান তাদের জন্য লেনোভো নিয়ে এসেছে ১০০ সিরিজের আইডিয়াপ্যাড। এই আইডিয়া প্যাডগুলো পুরোনো আইডিয়া প্যাডগুলোর চেয়ে Rating: 0
You Are Here: Home » জাতীয় » কম দামে আইডিয়া প্যাড

কম দামে আইডিয়া প্যাড

idea pad-যারা স্বল্প মূল্যে আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়ান তাদের জন্য লেনোভো নিয়ে এসেছে ১০০ সিরিজের আইডিয়াপ্যাড। এই আইডিয়া প্যাডগুলো পুরোনো আইডিয়া প্যাডগুলোর চেয়ে ১০ ভাগ বেশি স্লিম এবং ৮ ভাগ বেশি হালকা। ২.৩ কেজি ওজনের আইডিয়া প্যাডগুলো ২২.৬ মিলিমিটার পাতলা এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ, যার ফলে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য কাজগুলো হয় আরও সহজ। এতে ব্যবহার হয়েছে লিথিয়াম সিলিন্ড্রিকাল নতুন প্রযুক্তির ব্যাটারি যা দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে।

পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর সমৃদ্ধ এই আইডিয়া প্যাডটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক। এ ছাড়াও এতে রয়েছে ২ জিবি এনভিডিয়া জিফোর্স ৯২০এম গ্রাফিকস যা স্বচ্ছ ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে। ১ বছর ওয়ারেন্টিসহ এই আইডিয়া প্যাডটির দাম ৩৮ হাজার ৭০০ টাকা।

এ ছাড়াও পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক এবং ইন্টেল গ্রাফিকস সমৃদ্ধ মডেলটির দাম ৩৪ হাজার ৫০০ টাকা এবং ইন্টেল সেলেরন প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক এবং উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের দাম ২৫ হাজার ৫০০ টাকা। বাজারজাত করছে গ্লোবাল ব্র্যান্ড।

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top