আসুস জেনফোন বাংলাদেশে নিয়ে এল গ্লোবাল ব্র্যান্ড প্রা: লি: Reviewed by Momizat on . গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড , আসুসের একমাত্র পরিবেশক বাংলাদেশে এবার নিয়ে এল অতি প্রতিক্ষিত আসুস জেনফোন । গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ্য রেখে গ্লোবাল ব্র্য গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড , আসুসের একমাত্র পরিবেশক বাংলাদেশে এবার নিয়ে এল অতি প্রতিক্ষিত আসুস জেনফোন । গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ্য রেখে গ্লোবাল ব্র্য Rating: 0
You Are Here: Home » জাতীয় » আসুস জেনফোন বাংলাদেশে নিয়ে এল গ্লোবাল ব্র্যান্ড প্রা: লি:

আসুস জেনফোন বাংলাদেশে নিয়ে এল গ্লোবাল ব্র্যান্ড প্রা: লি:

zen (1)গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড , আসুসের একমাত্র পরিবেশক বাংলাদেশে এবার নিয়ে এল অতি প্রতিক্ষিত আসুস জেনফোন । গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ্য রেখে গ্লোবাল ব্র্যান্ড ০৭-ই জানুয়ারী শুরু হওয়া “গ্রামীণফোন ট্যাব ও স্মার্টফোন এক্সপো,২০১৬“ এ আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে আসুস জেনফোনের বিক্রয় শুরু করেছে। মেলায় রয়েছে  আসুস জেনফোনের নিজস্ব প্যাভিলিয়ন । গ্রাহকরা সেখানে পেয়ে যাবেন আপনাদের অতি প্রতিক্ষিত জেনফোনের ছয়টি মডেল ,সেগুলো যথাক্রমে : জেনফোন ২, জেনফোন ২ ডিলাক্স, জেনফোন সেলফি এবং জেনফোন ২ লেজার এর তিনটি মডেল ।এছাড়াও গ্রাহকরা পাবেন ১ বছর ওয়ারেন্টিসহ সার্ভিসিংয়ের  সুবিধা । সারা বাংলাদেশের গ্লোবাল ব্র্যান্ডের ১৮ টি আউটলেটে সার্ভিসিংয়ের সুবিধা পাবেন গ্রাহকগণ যা পরবর্তিতে আরো বড় পরিসরে বাড়ানো হবে। গ্রাহকদের সুবিধার্থে

নিম্নে মডেল গুলোর বৈশিষ্ট্য দেয়া হল :
জেনফোন ২(ZE551ML) : কোয়াডকোর প্রসেসর সমৃদ্ধ এই মডেলটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম , ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ৩২ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে ।১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির  মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫,০০০/- টাকা।
জেনফোন ২ লেজার(ZE500KG) : কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রোসেসর সমৃদ্ধ এই মডেলটিতে রয়েছে ২ জিবি র‌্যাম , ২০৭০ মিলিঅ্যাম্পিয়ার  প্রিসমেটিক বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ১৬ জিবি স্টোরেজ, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫ ইঞ্চি ডিসপ্লে ।১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির  মূল্য নির্ধারণ করা হয়েছে ১২,৫০০/- টাকা।
জেনফোন ২ লেজার (ZE550KL): কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রোসেসর সমৃদ্ধ এই মডেলটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম , ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার  বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ৩২ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে।১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির  মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭,০০০/- টাকা।
জেনফোন সেলফি : কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রোসেসর সমৃদ্ধ এই মডেলটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম , ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার  লিথিয়াম বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ১৬ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে।১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির  মূল্য নির্ধারণ করা হয়েছে ২২,০০০/- টাকা।
এছাড়াও  জেনফোন ২ ডিলাক্স এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০,০০০/-টাকা।

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top