আগামীকাল থেকে ‘ঢাকা অ্যাটাক’ শুরু Reviewed by Momizat on . সব প্রস্তুতি শেষ। আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির শুটিং। আর এই শুটিংয়ের জন্য গত দুদিন ধরেই চলছে বিভিন্ন প্রশিক্ষণ। ছবির নায়ক এ বি এম সুমন সব প্রস্তুতি শেষ। আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির শুটিং। আর এই শুটিংয়ের জন্য গত দুদিন ধরেই চলছে বিভিন্ন প্রশিক্ষণ। ছবির নায়ক এ বি এম সুমন Rating: 0
You Are Here: Home » ফিচার » আগামীকাল থেকে ‘ঢাকা অ্যাটাক’ শুরু

আগামীকাল থেকে ‘ঢাকা অ্যাটাক’ শুরু

rab_forceসব প্রস্তুতি শেষ। আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির শুটিং। আর এই শুটিংয়ের জন্য গত দুদিন ধরেই চলছে বিভিন্ন প্রশিক্ষণ। ছবির নায়ক এ বি এম সুমন অভিনয় করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিশেষায়িত অত্যাধুনিক ইউনিট ‘সোয়াট’-এর এক চৌকস টিম লিডার হিসেবে। যেহেতু এই চরিত্রে কাজ করা বেশ চ্যালেঞ্জিং, তাই প্রস্তুতিটাও নায়ককে নিতে হয়েছে মনোযোগ দিয়ে।

প্রস্তুতি নিয়ে নায়ক সুমন এনটিভি অনলাইনকে বলেন, “দারুণ এক অভিজ্ঞতা অর্জন করছি। বিরাট বড় একটা ট্রেনিং হয়ে যাচ্ছে। একটি অ্যাকশনে যখন একটা টিম মুভ করে, তখন তাদের কী ধরনের প্রস্তুতি থাকে, সত্যিকার ভারী সব অস্ত্র নিয়ে কীভাবে কাজ করতে হয়—সবই শিখেছি। একজন টিম লিডারের কমান্ডিং স্টাইল আমাকে জানতে হচ্ছে, যেহেতু এই ছবিতে আমি ‘সোয়াট’ টিমের লিডার।
আমাকে আসলে হাতে-কলমে অনেক যত্ন নিয়ে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আজ হরতালের কারণে শুটিং হবে না বলে জানিয়েছেন ডিরেক্টর স্যার। তবে আগামীকাল ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।”

ছবির কাহিনীতে উঠে আসবে পুলিশ সদস্যদের গল্প। এতে দেখানো হবে, তাঁরাও আর সবার মতো সাধারণ একজন মানুষ। তাঁরা নিজেদের জীবন হাতে নিয়ে জনগণকে রক্ষা করেন প্রতিনিয়ত। পুলিশ সদস্যরা নিজের মেধা ও সাহস দিয়ে কীভাবে কাজ করেন, তার কিছুটা হলেও দর্শক দেখতে পাবেন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে। এর সঙ্গে থাকবে অ্যাকশন ও টানটান উত্তেজনা। এমনটাই জানালেন ছবির নায়ক সুমন।

গত ১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। ছবিটি পরিচালনা করছেন ছোট পর্দার নির্মাতা দীপঙ্কর দীপন। এক যুগ ধরে তিনি একাধিক একক নাটক, টেলিফিল্ম ও দর্শকনন্দিত ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এ জুটির তৃতীয় ছবি।

এ ছবিতে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।

মাজহার বাবু

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top