ঘন কুয়াশায় ফ্লাইট শিডিউলে বিপর্যয় Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজধানী ঢাকা। এ ছাড়া ঘন কুয়াশার কারণে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকারী ফ্লাইট শিডিউলে বিপর্যয় নিউজবাংলা২৪ডটনেট:: ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজধানী ঢাকা। এ ছাড়া ঘন কুয়াশার কারণে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকারী ফ্লাইট শিডিউলে বিপর্যয় Rating: 0
You Are Here: Home » জাতীয় » ঘন কুয়াশায় ফ্লাইট শিডিউলে বিপর্যয়

ঘন কুয়াশায় ফ্লাইট শিডিউলে বিপর্যয়

biman_kuyasaনিউজবাংলা২৪ডটনেট:: ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজধানী ঢাকা। এ ছাড়া ঘন কুয়াশার কারণে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকারী ফ্লাইট শিডিউলে বিপর্যয় দেখা দিয়েছে। কুয়াশার কারণে কয়েকটি ফ্লাইট নির্ধারিত সময়ে অবতরণ করতে পারেনি। জানা যায়, বিমানের একটি ফ্লাইট কুয়েত থেকে বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায়, কুয়েত এয়ারওয়েজের একটি ফ্লাইট ভোর সাড়ে ৪টায়, ইউনাইটেড এয়ারওয়েজের একটি ফ্লাইট কুয়ালালামপুর থেকে সকাল ৭টা ৫৫ মিনিটে, রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইট কুয়ালালামপুর থেকে সকাল ৮টা ২০ মিনিটে, এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট শারজা থেকে সকাল ৯টা ৫ মিনিটে, তার্কিশ এয়ারওয়েজের একটি ফ্লাইট ইস্তাম্বুল থেকে বুধবার রাত ১২টা ৫৫ মিনিটে ঢাকায় অবতরণের কথা ছিল।

শুধু আন্তর্জাতিক ফ্লাইটই নয়, ঘন কুয়াশার কারণে বিপর্যয়ে পড়েছে অভ্যন্তরীণ রুটে চলাচলকারী ফ্লাইও। চট্টগ্রাম থেকে বিমানের একটি ফ্লাইট সকাল ৭টা ৫৫ মিনিটে শাহজালালে অবতরণের কথা ছিল।

কুয়াশার কারণে বুধবার রাত ১১টার পর থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত কোনো ফ্লাইট ঠিক সময়ে উড্ডয়ন ও অবতরণ করতে পারেনি।

এদিকে সংশ্লিষ্ট সূত্র জানায়, কুয়েত ও তার্কিশ এয়ারওয়েজের ৩টি ফ্লাইট কলকাতা বিমানবন্দরে অবতরণ করেছে।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top