জঙ্গি ছিনতাই: দশদিন করে দুজনের রিমান্ড Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বোমা ফাটিয়ে ও গুলি চালিয়ে জিএমবি'র সাজাপ্রাপ্ত আসামিদের ছিনতাইয়ের ঘটনায় টাঙ্গাইলের সখীপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক দু'টি মা নিউজবাংলা২৪ডটনেট:: বোমা ফাটিয়ে ও গুলি চালিয়ে জিএমবি'র সাজাপ্রাপ্ত আসামিদের ছিনতাইয়ের ঘটনায় টাঙ্গাইলের সখীপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক দু'টি মা Rating: 0
You Are Here: Home » জাতীয় » জঙ্গি ছিনতাই: দশদিন করে দুজনের রিমান্ড

জঙ্গি ছিনতাই: দশদিন করে দুজনের রিমান্ড

JMB_3_memberনিউজবাংলা২৪ডটনেট:: বোমা ফাটিয়ে ও গুলি চালিয়ে জিএমবি’র সাজাপ্রাপ্ত আসামিদের ছিনতাইয়ের ঘটনায় টাঙ্গাইলের সখীপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। গতকাল রবিবার রাতে এস আই তোফাজ্জল বাদী হয়ে এ মামলা দু’টি দায়ের করেন। দু’টি মামলাতেই জাকারিয়া ওরফে হিমেল (২৯) ও মো. রাসেলকে (২৮) আসামি করা হয়েছে।জিএমবি সদস্য জাকারিয়া চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার জিনারপুর গ্রামের মৃত আজহার উদ্দিনের ছেলে ও রাসেল শরিয়তপুর জেলার নড়িয়া থানার চরমোহন গ্রামের আব্দুস শুকুর ওরফে রশিদ ব্যাপারির ছেলে। আজ সোমবার বেলা আড়াইটায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পুলিশের প্রিজন ভ্যানে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।
মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক ওমর ফারুক জানান, আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড চেয়ে জেএমবি সদস্যদের আদালতে পাঠানো হলে আদালত ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেছেন।
ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও তদন্ত কমিটির প্রধান সাংবাদিকদের বলেন, পুলিশের ঢাকা রেঞ্জের অরিক্তি ডিআইজি ও তদন্ত কমিটির প্রধান খন্দকার গোলাম ফারুক আজ সোমবার সখীপুর থানায় সাংবাদিকদের বলেন, ছিনতাইয়ের ঘটনায় দশ থেকে বারজন জেএমবি সদস্য অংশ নেন। সাতদিন আগে থেকেই তারা ছিনতাই অভিযান পরিচালনার প্রস্তুতি নেন। ঘটনার আগের দিন তারা ঢাকা থেকে ভালুকায় আসেন।
তিনি বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে ভাল ফলাফল পাওয়া যাবে। বন্দুকযুদ্ধে নিহত জঙ্গি রাকিব হাসানের লাশের পরিচয় ও ছবির সঙ্গে তার মিল নেই জনমনে এমন প্রশ্ন দেখা দেয়ার ব্যাপারে জানতে চাইলে ঢাকা রেঞ্জের অরিক্তি ডিআইজি ও তদন্ত কমিটির প্রধান খন্দকার গোলাম ফারুক বলেন, এটা ঠিক নয় , জঙ্গি রাকিব হাসানই বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

About The Author

Number of Entries : 2490

Leave a Comment

Scroll to top