খালেদা জিয়ার বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে আহ্বান- সৈয়দ আশরাফ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: যৌথবাহিনীর অভিযান নিয়ে খালেদা জিয়ার বক্তব্যকে অজ্ঞতাপ্রসূত আখ্যা দিয়ে তা অবিলম্বে প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে খালেদার প্রতি আহ্ব নিউজবাংলা২৪ডটনেট:: যৌথবাহিনীর অভিযান নিয়ে খালেদা জিয়ার বক্তব্যকে অজ্ঞতাপ্রসূত আখ্যা দিয়ে তা অবিলম্বে প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে খালেদার প্রতি আহ্ব Rating: 0
You Are Here: Home » ফিচার » খালেদা জিয়ার বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে আহ্বান- সৈয়দ আশরাফ

খালেদা জিয়ার বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে আহ্বান- সৈয়দ আশরাফ

syed_asraf_alegনিউজবাংলা২৪ডটনেট:: যৌথবাহিনীর অভিযান নিয়ে খালেদা জিয়ার বক্তব্যকে অজ্ঞতাপ্রসূত আখ্যা দিয়ে তা অবিলম্বে প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে খালেদার প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেন, ‘একজন সাবেক প্রধানমন্ত্রী কীভাবে এ কথা বলতে পারেন তা তিনি বিশ্বাসও করতে পারছেন না। একটি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বে বিশ্বাস করলে কেউ এ কথা বলতে পারে না। তাই ২৪ ঘণ্টার মধ্যে তার এ বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর নিকট ক্ষমা চাইতে হবে। তা না হলে খালেদা জিয়াকে উপযুক্ত জবাব দেয়া হবে। বিকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সৈয়দ আশরাফ এ কথা বলেন। বাংলাদেশের যৌথবাহিনীর অভিযানে ভিনদেশিদের অংশ নেয়ার বিষয়ে খালেদা জিয়ার তোলা প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
জামায়াত শিবিরের সন্ত্রাসকবলিত সাতক্ষীরায় শান্তি ফেরাতে যৌথ বাহিনীর অভিযানে ভারতীয় সেনাবাহিনী অংশ নিয়েছে- গত বৃহস্পতিবার দৈনিক ইনকিলাবে এমন সংবাদ প্রকাশের পর সরকার পত্রিকাটি বন্ধ করে তিন সাংবাদিককে গ্রেপ্তার করেছে। এরপর এই সংবাদ প্রকাশের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে পত্রিকাটির অনলাইনে।

কিন্তু চারদিন পর সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে একই ধরনের সন্দেহের কথা বলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, যৌথ বাহিনী দেশের বিভিন্ন এলাকায় অভিযানের নামে যা করছে, ওই বাহিনীর লোকেরা দেশের হলে তা করতে পারতো না। গত ৫ মে শাপলা চত্বরে হেফাজত কর্মীদের উৎখাতে অভিযানেও বিদেশি বাহিনী অংশ নিয়েছে বলেও সন্দেহের কথা বলেন খালেদা জিয়া। এর জবাবে সৈয়দ আশরাফ বলেন, ‘সেনাবাহিনী বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রতীক। এই সশস্ত্র বাহিনীকে নিয়ে কোনো রকম অপপ্রচার হলে উপযুক্ত জবাব দেয়া হবে’।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top