ইউরোপীয় এবং বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশ নিয়ে আলোচনা আজ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ইউরোপীয় পার্লামেন্ট (ইপি) এবং বৃটিশ পার্লামেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে বৃহস্পতিবার বাংলাদেশের নির্বাচন নিয়ে বিশেষ বিতর্ক অনুষ্ঠিত হবে। হা নিউজবাংলা২৪ডটনেট:: ইউরোপীয় পার্লামেন্ট (ইপি) এবং বৃটিশ পার্লামেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে বৃহস্পতিবার বাংলাদেশের নির্বাচন নিয়ে বিশেষ বিতর্ক অনুষ্ঠিত হবে। হা Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » ইউরোপীয় এবং বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশ নিয়ে আলোচনা আজ

ইউরোপীয় এবং বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশ নিয়ে আলোচনা আজ

eu_britrest_parlamentনিউজবাংলা২৪ডটনেট:: ইউরোপীয় পার্লামেন্ট (ইপি) এবং বৃটিশ পার্লামেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে বৃহস্পতিবার বাংলাদেশের নির্বাচন নিয়ে বিশেষ বিতর্ক অনুষ্ঠিত হবে। হাউস অব কমন্সে পেশ করা প্রশ্নের জবাবে বৃটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিউ রবার্টসন জানিয়েছেন, বাংলাদেশে অংশগ্রণমূলক নতুন একটি নির্বাচনের জন্য নতুন সরকারসহ সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা অব্যাহত আছে।বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নতুন মন্ত্রিসভার সদস্য এবং বিএনপির চেয়ারপারসনসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে ঢাকায় বৃটিশ হাইকমিশনার কথা বলেছেন, যাতে জরুরি ভিত্তিতে ভবিষ্যতে অংশগ্রহণমূলক নির্বাচনের বিষয়ে একযোগে কাজ করার জন্য তাদের উৎসাহিত করা হয়েছে।
তিনি বলেন, “অর্ধেকের বেশি আসনে ভোটাররা ভোট দেয়ার সুযোগ না পাওয়ায় এবং অন্য অধিকাংশ আসনে ভোটার উপস্থিতি কম হওয়ায় আন্তর্জাতিক সম্প্রদায়ের মতো বৃটেনও হতাশ হয়েছে।” সোমবার হাউস অব কমন্সে বাংলাদেশের নির্বাচন, সহিংসতা ও নির্বাচনোত্তর পরিস্থিতি বিষয়ে বাংলাদেশ-বিষয়ক পার্লামেন্টারি গ্রুপের কো-চেয়ারম্যান অ্যান মেইন সাতটি প্রশ্ন উত্থাপন করেন।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top