দিনাজপুরে কেন্দ্রে ঢুকে পিটিয়ে আনসার হত্যা Reviewed by Momizat on . রোববার বেলা ১১টার দিকে চণ্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ হামলায় আহত হয়েছেন প্রিসাইডিং অফিসারসহ ৬ জন। প্রিসাইডিং কর্মক রোববার বেলা ১১টার দিকে চণ্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ হামলায় আহত হয়েছেন প্রিসাইডিং অফিসারসহ ৬ জন। প্রিসাইডিং কর্মক Rating: 0
You Are Here: Home » রাজনীতি » দিনাজপুরে কেন্দ্রে ঢুকে পিটিয়ে আনসার হত্যা

দিনাজপুরে কেন্দ্রে ঢুকে পিটিয়ে আনসার হত্যা

রোববার বেলা ১১টার দিকে চণ্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ হামলায় আহত হয়েছেন প্রিসাইডিং অফিসারসহ ৬ জন।

প্রিসাইডিং কর্মকর্তা পবন কুমার সরকার টেলিফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ভোট শুরুর পর সকাল ৯টার দিকে দুর্বত্তরা এ কেন্দ্রে দফায় দফায় হামলা চালায়।

এক পর্যায়ে বেলা ১১টার দিকে হামলাকারীরা কেন্দ্রে ঢুকে পড়ে এবং ওয়াহেদ আলী নামে এক আনসার সদস্যকে পিটিয়ে হত্যা করে।

হামলায় আমিসহ আরো পাঁচজন আঘাত পেয়েছি। এই পরিস্থিতিতে আত্মরক্ষার জন্য ভোট কেন্দ্রে ছেড়ে সরে যেতে বাধ্য হয়েছি।

বেলা ১১টার পর থেকে দিনাজপুর-৫ আসনের ওই কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ রয়েছে বলেও জানান তিনি।

হামলাকারীদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে প্রিসাইডিং কর্মকর্তা কিছু জানাতে না পারলেও এলাকাবাসীর অভিযোগ, বিএনপি-জামায়াত কর্মীরাই এ ঘটনা ঘটিয়েছে।

পার্বতীপুরের ওসি নুরুজ্জামান জানান,  তিনি সেনাবাহিনীর সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। তারপর বিস্তারিত জানাতে পারবেন।

বিএনপি নেতৃত্বাধীন বিরোধী দলীয় জোট এই নির্বাচনকে ‘প্রহসন’ আখ্যায়িত করে অবরোধের পাশাপাশি শনিবার থেকে ৪৮ ঘণ্টার হরতাল শুরু করেছে। এই অবরোধ-হরতালের মধ্যে গত শুক্রবার থেকে শতাধিক কেন্দ্রে অগ্নিসংযোগ হয়েছে;  পোড়ানো হয়েছে ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম। ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনাও ঘটেছে।

About The Author

Number of Entries : 76

Leave a Comment

Scroll to top