বিএনএফ’কে বিলুপ্ত ঘোষণা করেছেন নাজমুল হুদা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট (বিএনএফ)-কে বিলুপ্ত ঘোষণা করেছেন দলটির আহ্বায়ক ও বিএনপির সাবেক শীর্ষ স্থানীয় নেতা ব্যারিস্টার নাজমুল হুদা। আজ নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট (বিএনএফ)-কে বিলুপ্ত ঘোষণা করেছেন দলটির আহ্বায়ক ও বিএনপির সাবেক শীর্ষ স্থানীয় নেতা ব্যারিস্টার নাজমুল হুদা। আজ Rating: 0
You Are Here: Home » ফিচার » বিএনএফ’কে বিলুপ্ত ঘোষণা করেছেন নাজমুল হুদা

বিএনএফ’কে বিলুপ্ত ঘোষণা করেছেন নাজমুল হুদা

najmul-hudaনিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট (বিএনএফ)-কে বিলুপ্ত ঘোষণা করেছেন দলটির আহ্বায়ক ও বিএনপির সাবেক শীর্ষ স্থানীয় নেতা ব্যারিস্টার নাজমুল হুদা। আজ রাজধানীর নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।তিনি বলেন, আমিই বিএনএফকে সুপ্ত অবস্থান থেকে পুনরুজ্জীবিত করেছিলাম। কিন্তু দলটির প্রধান সমন্বয়ক আবুল কালাম আজাদ বিএনএফের সেই উদ্দেশ্যকে নস্যাৎ করে দলটিকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে অপচেষ্টা চালাচ্ছে। জাতীয় স্বার্থে এই অপচেষ্টা প্রতিহত করার জন্য বিএনএফের আহ্বায়ক হিসেবে এর বিলুপ্তি ঘোষণা করছি।
বিএনএফকে নিবন্ধনের আবেদন নাকচ দেয়ার নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে সাবেক এ যোগাযোগমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনকে অনুরোধ করছি, বিএনএফের অধীনে যে নিবন্ধনের আবেদন করা হয়েছিল তা নাকচ করে দিন। এছাড়া নিবন্ধনের যে আবেদন করা হয়েছিল সে আবেদনও প্রত্যাহারের ঘোষণা দেন তিনি। তিনি আরো বলেন, বিএনএফ গঠনের উদ্দেশ্য ছিল বিএনপিকে ধ্বংস নয় বরং ১৮ দলীয় জোটের সঙ্গে যুক্ত হয়ে ১৯ দলীয় ঐক্যজোটের মাধ্যমে জাতীয়তাবাদী শক্তির অগ্রযাত্রা অব্যাহত রাখা। কিন্তু দুঃখজনক হলেও সত্য, দলটির সমন্বয়ক বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাই এই অবস্থা চলতে দেয়া যায় না। আজকের এই বিলুপ্তির ঘোষণার মাধ্যমে দলটির রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার কোন অধিকার নেই। কারণ আমিই এই দলটির ঘোষণা দিয়েছিলাম আর আমিই এর বিলুপ্তির ঘোষণা দিচ্ছি।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top