নবনির্বাচিত কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি বুধবার নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মো: মনিরুজ্জামান মনি বুধবার বেলা ১১টায় নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন। কেসিসি’র বিদায়ী দায়িত্বপ্র নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মো: মনিরুজ্জামান মনি বুধবার বেলা ১১টায় নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন। কেসিসি’র বিদায়ী দায়িত্বপ্র Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » নবনির্বাচিত কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি বুধবার নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন

নবনির্বাচিত কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি বুধবার নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন

kcc-mayor_chargeনিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মো: মনিরুজ্জামান মনি বুধবার বেলা ১১টায় নগর ভবনে নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন। কেসিসি’র বিদায়ী দায়িত্বপ্রাপ্ত মেয়র আজমল আহমেদ তপনের নিকট থেকে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা তপন কুমার ঘোষ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে কেসিসি’র মেয়র মোঃ মনিরুজ্জামান মনি  দল-মত-ধর্ম-বর্ণের  উর্দ্ধে থেকে নগরবাসীর জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।কেসিসি মেয়র মনিরুজ্জামান বলেন, নগরবাসীর চাহিদার আলোকে সেবা দান করাই আমার প্রধান কাজ। নির্বাচন প্রাক্কালে নগরীর উন্নয়ন এবং নগরবাসীকে সেবাদানের যে অঙ্গীকার করেছি তা যথাযথভাবে বাস্তবায়নের আপ্রাণ চেষ্টা করবো।

তিনি বলেন, খুলনা মহানগরীর জনসংখ্যা এবং পরিধি বৃদ্ধির সাথে সাথে প্রতিনিয়ত নাগরিক চাহিদা বাড়ছে। এ অবস্থার সাথে সঙ্গতি রেখে উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন করতে হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, দল ও মতের উর্ধ্বে থেকে সব সময় নাগরিক সেবার বিষয়গুলি প্রাধান্য দেয়া হবে এবং অধিকতর নাগরিক সেবা প্রদানের লক্ষ্যে নগরীর সিনিয়র ও অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ও সহযোগিতা গ্রহণ করা হবে। দায়িত্ব গ্রহণের পর কেসিসি’র মেয়র মনিরুজ্জামান বর্তমান পরিষদের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরগণকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় খুলনা-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাবেক মেয়র শেখ তৈয়েবুর রহমান, সাবেক সংসদ সদস্য এম নুরুল ইসলাম দাদু ভাই, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, ডা. আব্দুল হক, সাবেক পৌর চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম, এ্যাড. এনায়েত আলী, খুলনা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল আলম মনা, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্তজা, বিএনপি নেতা সেকেন্দার জাফরুল্লাহ খান সাচ্চু, আমীর এজাজ খান, ফকরুল আলম, কাজী মোঃ রাশেদ, খুলনা ওয়াসা’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ পিইঞ্জ, যুবদল নেতা শফিকুল আলম তুহিন, শের আলম সান্টু, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ উজ্জামান, সাধারণ সম্পাদক শেখ মোশারফ হোসেন সহ কেসিসি’র নব নির্বাচিত কাউন্সিলর, বিদায়ী কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, কেসিসি’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও কেসিসি ঠিকাদার কল্যাণ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন কেসিসি’র সচিব এম ইদ্রিস সিদ্দিকী।

দায়িত্ব গ্রহণের পূর্বে সকাল ১০টায় কেসিসি মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি গল্লামারী স্বাধীনতা সৌধে পুষ্পস্তাবক অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় খুলনা-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাবেক সংসদ সদস্য এম নুরুল ইসলাম দাদু ভাই, খুলনার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, কেসিসি’র কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাধীনতা সৌধে পুষ্পমাল্য অর্পণ শেষে তিনি মোটর শোভাযাত্রা সহকারে নগর ভবনে পৌঁছালে নগরীর সর্বস্তরের মানুষ তাঁকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান। সংবর্ধনা সভায় মনিরুজ্জামান মনি তাঁকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করার নগরবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে আবারো নগরবাসীর কল্যাণে সর্বদা নিবেদিত হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top