যশোরের চৌগাছা উপজেলায় চেয়ারম্যান জিল্লুর রহমান নিহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: যশোরের চৌগাছা উপজেলায় সিংহঝুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টু (৪৫) আততায়িদের হাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে মশ নিউজবাংলা২৪ডটনেট:: যশোরের চৌগাছা উপজেলায় সিংহঝুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টু (৪৫) আততায়িদের হাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে মশ Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » যশোরের চৌগাছা উপজেলায় চেয়ারম্যান জিল্লুর রহমান নিহত

যশোরের চৌগাছা উপজেলায় চেয়ারম্যান জিল্লুর রহমান নিহত

jessore_charman_mintuনিউজবাংলা২৪ডটনেট:: যশোরের চৌগাছা উপজেলায় সিংহঝুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টু (৪৫) আততায়িদের হাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে আগ্নেয়াস্ত্রধারি আততায়িরা তাকে গুলি করে খুন করে। নিহত জিল্লুর রহমান মিন্টু ওই এলাকার আতিউর রহমানের ছেলে। তিনি যশোর জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এ সময় থেকেই ছাত্রলীগের ভেতর আভ্যন্তরীণ কোন্দল ছাড়াও দলের বাইরেও তার বিরুদ্ধে বহু সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের একটা অনুষ্ঠানে যোগ দেন চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টু। অনুষ্ঠানের পর সেখান থেকে বের হলে অজ্ঞাতপরিচয় দুই যুবক মোটরসাইকেলে করে এসে  তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। চৌগাছা থানার উপ-পরিদর্শক (এস আই) প্রবীর কুমার নতুন বার্তাকে জানান, ঘটনাস্থলে পুলিশ গেছে। তবে কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।
তিনি আরো জানান, এই সিংহঝুলি ইউনিয়নেরই আরেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন আশা ২০০২ সালের ২৪ জুলাই আততায়িদের হাতে নিহত হন। এ হত্যাকাণ্ডের আসামি জাতীয়তাবাদি যুবদলকর্মী আতিয়ার রহমান (৪৫) গত ২৩ সেপ্টেম্বর রাতে আততায়িদের হাতে নিহত হন। এসব ঘটনাচক্রের মধ্যে পরস্পর সম্পর্ক থাকতে পারে বলে পুলিশের ধারণা।

About The Author

Number of Entries : 2581

Leave a Comment

Scroll to top