মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে ২৫ জনে দাঁড়িয়েছে। শুক্রবার ভোরে মুম্বাইয়ের মাজগাঁও ডক ইয়ার্ড রোডে এই ঘটনা ঘটে। নিউজবাংলা২৪ডটনেট:: ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে ২৫ জনে দাঁড়িয়েছে। শুক্রবার ভোরে মুম্বাইয়ের মাজগাঁও ডক ইয়ার্ড রোডে এই ঘটনা ঘটে। Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে

মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে

Section of the building of Kasturba Gandhi hospital collapsed in Bhopalনিউজবাংলা২৪ডটনেট:: ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে ভবন ধসে নিহতের সংখ্যা বেড়ে ২৫ জনে দাঁড়িয়েছে। শুক্রবার ভোরে মুম্বাইয়ের মাজগাঁও ডক ইয়ার্ড রোডে এই ঘটনা ঘটে। প্রায় ৩৩ বছরের পুরানো এই ভবনটি নির্মাণ আইনলঙ্ঘন করে এবং নিম্নমানের উপকরণ ব্যবহার করে ভবনটি তৈরি করায় এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। ভারতে আবাসন খাতের দুর্নীতির হার ব্যাপক।শনিবার জিনিউজ জানায়, এখন পর্যন্ত নিহতের সংখ্যা ২৫ জনে দাঁড়ালেও এই সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে মুম্বাইতে বিকাল থেকেই শুরু হয়েছে ভারী বৃষ্টি। এ কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে বলে জানিয়েছে প্রশাসন। বৃহানমুম্বাই মিউনিসিপাল করপোরেশন (বিএমসি) এর দূর্যোগ দমন বিভাগ জানিয়েছে, ধ্বংস্তুপের নিচে এখনো অনেক মানুষ চাপা পড়ে আছেন। সেখান থেকে এখন পর্যন্ত ২০ জনকে অক্ষত উদ্ধার করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে পুরাতন ওই ভবনটিতে সরকারি কর্মকর্তা-কর্মচারিরা থাকতেন। পাঁচ তলা ভবনটিতে ২৮টি ফ্ল্যাট ছিল যাতে ২২টি পরিবার থাকতেন। গত আগস্ট মাসে ভবনটি সংস্কারের জন্য নোটিশ দেয় বিএমসি।

About The Author

Number of Entries : 2645

Leave a Comment

Scroll to top